| |
               

মূল পাতা প্রবাস  হাফিজ যুবাইরের হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি


 হাফিজ যুবাইরের হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি


প্রবাস ডেস্ক     31 January, 2022     10:28 PM    


হযরত হাফেজ্জ্বী হুজুর রাহমাতুল্লাহি আলাইহির মেঝো ছেলের মাওলানা ওবায়দুল্লাহ রাহমাতুল্লাহি আলাইহির নাতি হাফিজ যুবাইরের হত্যার সুষ্ঠু বিচারের দাবিতে সংবাদ সম্মেলন করেছে প্রবাসী বাংলাদেশী সমাজ কল্যাণ ফোরাম সৌদী আরব।

সম্প্রতি মদিনার দারুল উলুম মাদরাসার সভা কক্ষে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সংগঠনের আহ্বায়ক সৈয়দ রফিকুল ইসলাম মাদানী। এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের সদস্য সচিব মাওলানা আজহারুল ইসলাম, কার্যনির্বাহী সদস্য এস এম আলতাফ হোসেন, ফখরুল ইসলাম পেয়ার, মাওলানা জাকির হোসেন ও আনোয়ার হোসেন।

সংবাদ সম্মেলনে বলা হয়, গত ২৮ ডিসেম্বর হাফেজ যুবাইর সউদী আরব থেকে দেশে গমন করেন এবং মাত্র তিন দিনের মাথায় সে নিখোঁজ হয়। বিভিন্ন দিকে খোঁজাখুঁজির পর কামরাঙ্গীর চর থানায় জিডি করতে গেলে একটি লাশ থানায় আছে বলে খবর পাওয়া যায়। পরবর্তীতে স্বজনরা হাফেজ যুবাইরের লাশ সনাক্ত করে। অনতিবিলম্বে প্রবাসী হাফেজ যুবাইরের হত্যাকারীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

উল্লেখ, হাফিজ যুবাইর সৌদি আরবের তায়েফ বিশ্ববিদ্যালয় থেকে অনার্স সমাপ্ত করে তায়েফের স্থানীয় একটি মসজিদে ইমামতি করে আসছিলেন এবং আরো উচ্চ শিক্ষা গ্রহণের উদ্দেশ্যে দেশে গমন করেন।

আরো পড়ুন : কুরআনে হাফেজ ছেলে হত্যার বিচার চেয়ে মায়ের আকুতি